স্বাধীন বাংলা ব্লাড ডোনার সোসাইটির পক্ষ থেকে কোরআন মাজীদ বিতরণ

dial dial

sylhet

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, জুন ৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

যারা আল্লাহর পথে ব্যয় করে, তাদের উপর একটি শস্য বীজের মতো, যা থেকে সাতটি শীষ জম্মে প্রতিটি শীষে থাকে একশত শস্য দানা। আর আল্লাহ যার জন্য ইচ্ছা বহুগুনে বৃদ্ধি করে দেন।

এবারও ধারবাহিকতায় স্বাধীন বাংলা ব্লাড ডোনার সোসাইটি সিলেট এর উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী আলী আহমদের অর্থয়নে সিলেট সদর উপজেলা লালারগাঁও হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসায়র ছাত্রদের মাঝে ৭০ খানা কোরআন মাজীদ বিতরণ করা হয়েছে। আজ ৭ জুন রোজ সোমবার সকাল ১১টার সময় সিলেট সদর উপজেলা লালারগাঁও হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসায় ছাত্রদের মাঝে কোরআন মাজীদ বিতরণ করা হয়।

স্বাধীন বাংলা ব্লাড ডোনার সোসাইটি সিলেট পক্ষ থেকে এসময় র বিতরণে বক্তব্য রাখেন প্রতিষ্টাতা ও সাবেক সভাপতি এস, এন সাজন, বর্তমান সভাপতি জেনি আক্তার পপি, আরো উপস্থিত ছিলেন সাবেক অর্থ সম্পাদক সুয়েব আহমেদ, সদস্য সানজিদা, কাওছার আহমেদ, ফজল, রুমেন আহমেদ, সুহান আহমদ সহ সংগঠনের নেতৃবৃন্দা বলেন, অন্যান্য সামাজিক সংগঠনগুলোকেও সমাজের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বাান জানান সংগঠনের নেতৃন্দরা।

এসময় মাদ্রাসার পক্ষে থেকে উপস্থিত ছিলেন, লালারগাঁও হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসায়র সভাপতি জালাল আহমদ, সহকারী শিক্ষক মাওলানা নাসির উদ্দিন, মাওলান গোলাম হোসেন, মাওলানা ইমরান হোসেন, মাওলানা আ: লতিফ, মাওলানা আব্দাল হোসেন, মাওলানা আব্দুল আহাদ, হিফজ প্রধান হাফিজ বদরুল আলম, হিফজ শিক্ষক হাফিজ আল মামুন, সহকারী শিক্ষক জাহিদুরজ্জামন, আলী হুসেন, মো: গোলাম মুনতাকা, লতিফিয়া সোসাইটির সদর পশ্চিম শাখার সভাপতি হাজী মাষ্টার আব্দুল করিম প্রমুখ। বিজ্ঞপ্তি

ডিএস/পিএম

0Shares