উঠতি বয়সের ছেলেমেয়েদের মাথায় যৌনতার বিষ ঢালার জন্য এই সমস্ত ওয়েব সিরিজগুলোই দায়ী বলে মনে করেন।

dial dial

sylhet

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর ‘দুপুর ঠাকুরপো’বেশ জনপ্রিয়তা লাভ করেছিল সিরিজের ‘উমা বৌদি’, ‘ঝুমা বৌদি’ ও ‘ফুলওয়া বৌদি’ । এবার মনামী ঘোষ দেখা দিলেন ‘হইচই’-এ নতুন ‘বৌদি’ রূপে মৌচাক’ সিরিজের মাধ্যমে। নেটে এখন মনামীর ‘মৌ বৌদি’ অবতার নতুন আলোচনার বিষয়। সিরিজের প্রচারের জন্য মনামী তার একটি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন। পোস্ট এর সঙ্গে লিখেছেন, ‘এই তালার চাবি কার কার কাছে?’ এই পোস্ট এর পর থেকেই তাঁর ফেসবুক পোস্টে আসতে থাকে নানা রকমের কুমন্তব্য।

মন্তব্য বিভাগে এসে নেটাগরিকরা নিজেদের কুরুচির বিস্তার ঘটাতে থাকে। একজন নেটাগরিক মন্তব্য করেন, ‘চাবি তো আমার কাছে আছে, তুমি এসে পড়ো তালা খুলে দিই’। আবার কেউ লিখেছেন, ‘এ ভাবে সকলের সামনে আমাকে দিয়ে তালা খোলানোর ইশারা কেন করছেন, আমারও তো লজ্জা লাগে নাকি! প্রিয়জনদের ইশারা গোপনে চলে’। অনেক নেটাগরিক আবার দাবি করেছেন যে, তাঁরা চাবি ছাড়াই তালা খোলায় পারদর্শী।

আবার কারও মতে, উঠতি বয়সের ছেলেমেয়েদের মাথায় যৌনতার বিষ ঢালার জন্য এই সমস্ত ওয়েব সিরিজগুলোই দায়ী বলে মনে করেন।
আবার অনেকে মনামীকে কটাক্ষ করে ‘বুড়ি’ বলেছেন। কেউ আবার অভিনেত্রীর দেহের আকার নিয়ে কুমন্তব্য করে ভাত খাওয়ার পরামর্শ দিয়েছেন। অনেক নেটাগরিক আবার রবীন্দ্রসঙ্গীতের পংক্তিও জুড়ে দিয়েছেনমনামির পোস্ট এর মন্তব্যে।

 

0Shares