আশা করি, সামনে একসাথে অনেক পথ পাড়ি দিবো আমরা;চয়নিকা চৌধুরী

dial dial

sylhet

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১

ডয়ালসিলেট ডেস্ক: বিশ্বসুন্দরীতে পরী আমার সাথে কাজ করেছিল।ছবির শুটিং এ আমরা এক হয়েছিলাম। আমাদের কেমিস্ট্রি খুব ভালো।

আমার সাথে তার সম্পর্ক কী এবং কেন তা আর মুখ দিয়ে বলার কিছু নেই। তা আমরা দুইজন খুব ভালো করেই জানি। শুধু এতটুকু বলতে পারি, পরীমণি একজন অসম্ভব অন্যরকম মনের মানুষ। এমন মানুষ খুব কম দেখা যায়।পরীমণি অনেক বুদ্ধিমতি ও পরিশ্রমী একজন মানুষ। ভীষণ সুন্দর গান করে সে। এত্ত ভালো নাচে! ও মাই গড! সে শুধু ভালো অভিনয়শিল্পী নয়, সে অনেক ফ্যামিলিয়ার একজন দারুণ মানুষ। তার ঘরবাড়ি, রান্নাঘর সবকিছু সে নিজেই দেখে। নিজের হাতে রান্না করা, নানু ভাইকে পরম মমতায় সেবা করা, ঘরে তাজা লিলি ফুল রাখা, ঘর গোছানো, তার প্রিয়জনদের ভালো-মন্দের খেয়াল কখনোই তার নজর এড়ায় না।

শেষ সপ্তাহে তার সাথে ৩ দিন ২ রাত ভীষণ আনন্দে কেটেছে। সারারাত অনেক সিনেমা দেখে, আড্ডা দিয়ে, মজার খাবার খেয়ে, কাজ নিয়ে কথা বলা, গান শোনা!
আহা! ৩ টা দিন মনে হলো কী পবিত্র সুন্দর আনন্দময় সময়!

বাসায় যাবার পর আমার ছেলে বললো, “তোমার বড় কন্যার বাসায় কেমন কাটালে?”

তারাও খুশি যে, আমার এই জায়গাটায় আমার অনেক ভালোলাগার, ভালোবাসার। কারণ, সারাক্ষণ পরী আমাকে যে সম্মান করে, খেয়াল করে সত্যি মন থেকেই বলি, মনে হয় নিজের বাসায় ছিলাম। সম্মান পেতে কার না ভালো লাগে!
অনেক ভালো থেকো মা… অনেক অনেক ভালোবাসি, কেয়ার করি তোমাকে। তোমার সাথে টানা কয়দিন থেকে তোমাকে আবারো নতুন করেই জানলাম। আত্মবিশ্বাস আরও বেড়ে গেলো অনেক গুণ।

আবারও নতুন ভালো কিছু, চমৎকার কিছু নিয়েই আমরা একসাথে হচ্ছি। অপেক্ষায় থাকুন। খুব তাড়াতাড়ি জানাবো আমার অডিয়েন্সদের।আশা করি, সামনে একসাথে অনেক পথ পাড়ি দিবো আমরা…

(ফেসবুক থেকে সংগৃহীত)

0Shares