২ঘন্টা অবস্থান শেষে ডিবি কাযালয় থেকে এসে, পরীমনি যা বললেন

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, জুন ১৫, ২০২১

ডায়ালসিলেট : বাংলাদেশ চলচিত্র অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করার পর মূল আসামী নাসিরসহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের অভিযানে আসামিদের ধরতে ম্যাজিকের মতো কাজ করেছে বলে জানিয়েছেন অভিনেত্রী পরীমনি। মঙ্গলবার বিকালে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ শেষে এখন কিছুটা রিফরেসমেন্ট হয়েছেন বলে সাংবাদিকদের কাছে একথা বলেন। প্রায় ২ঘন্টা পযন্ত তিনি সেখানে অবস্থান করেন। পরে সন্ধ্যা ৬ টার দিকে গোয়েন্দা কর্মকর্তারা পরীমনিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের ব্রিফ করেন।

পরীমনি বলেন, গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে কথা বলার পর তিনি নিজেকে রিফরেস অনুভব করছেন এবং কর্মকর্তারা কাজে ফেরার বিষয়ে উৎসাহ দিয়েছেন, সাহস দিয়েছেন। । পরীমনি বলেন, অভিযোগ দেয়ার পর আসলে পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে যা আমি ভাবতে পারিনি।

তিনি বলেন, আমি কখনও পুলিশের বিরুদ্ধে অভিযোগ করিনি। আমি আইজিপি স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। আমার আশা ছিল তিনি জানতে পারলে দ্রুত ব্যবস্থা নেবেন। তিনি যখন জানতে পেরেছেন তখন দ্রুত ব্যবস্থা নিয়েছেন। পরীমনি সহযোগিতার জন্য গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানান।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন উর রশিদ বলেন, পুলিশ মহাপরিদর্শকের নির্দেশে মামলাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। মামলার শেষ পর্যন্ত পুলিশ সহযোগিতা করে যাবে। আমাদের কার‌্যক্রম অব্যাহত রয়েছে।

0Shares