নবীগঞ্জে ইউএনও’র অভিযানে ১০ জনকে কারাদন্ড প্রদান

dial dial

sylhet

প্রকাশিত: ৮:৩৫ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গোপলারবাজারস্হ মতুর্জা কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে ১০ জনকে কারাদণ্ড প্রদান করেছে। জুয়া খেলার দায়ে ৯ জনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও জায়গা করে দেওয়ার অপরাধে সেন্টার মালিককে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৬ জুন) রাত সাড়ে ১০ টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন।

আটককৃতরা হলেন ফুটারচর গ্রামের মোঃ জাবেদ(৪০), জলালসাফ গ্রামের আব্দুল বাছিত(৪৮), ফয়জুর রহমান(৬০), ভানুদেব গ্রামের আবুল মিয়া(৬২), আইনুল হক(২৬), বৈঠাখাল গ্রামের সেলিম(৪১), মালা(৩১), হৈবতপুর গ্রামের মো. ইউনুস মিয়া(৩৮), সাদুল্লাপুর গ্রামের মো. মিলন মিয়া(৩০) ও গহরপুর গ্রামের ছানু মিয়া(৪৭)।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া খেলার দায়ে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ও ৪ ধারা মোতাবেক মো. জাবেদকে ২ মাসের এবং বাকী ৯ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন অভিযান অব্যাহত থাকবে।

এম/

0Shares