ওসমানীনগরে গাঁজার আসর থেকে ১৪ জন গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জুন ১৯, ২০২১

ডায়ালসিলেট ::

সিলেটের ওসমানীনগরে গাঁজার আসরে অভিযান চালিয়ে নারী নির্যাতন, ডাকাতি ও মাদক মামলার আসামিসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের পূর্ব তিলপাড়া গ্রামের আতিকুর রহমানের বসতঘরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন- উপজেলার পূর্ব তিলাপাড়া গ্রামের মৃত ইনজদ আলীর ছেলে আতিকুর রহমান (৪০), মৃত আব্দুল বশিরের ছেলে জাহান মিয়া (৩০), মৃত ছোয়াব উল্লাহের ছেলে ফয়জুল হক পুতুল (৩০), আলাই মিয়ার ছেলে মো. সেলু মিয়া (২৮), মৃত আব্দুল কাদিরের ছেলে মবশ্বির আলী (২৮), মৃত আজমান আলীর ছেলে সিরাজ আলী (৬০), মৃত এবাদুর রহমানের ছেলে ছানাওর আলী (৩৬), আব্দুর রহিমের ছেলে আব্দুল মালিক (৪০), মৃত যোগেশ শব্দকরের ছেলে দীপেশ শব্দকর (৩৫), খয়েরপুর গ্রামের মৃত আব্দুর ছত্তারের ছেলে ছানু মিয়া (৪৯), সুখময় সূত্রধরের ছেলে চিত্ত সূত্রধর (৬০), প্যায়ারাপুর গ্রামের মৃত লালা মিয়ার ছেলে ফয়ছল মিয়া (৩৫), জায়ফরপুর গ্রামের নিজাম মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩০) ও হাজীপুর গ্রামের মৃত হাসিব উল্লাহের ছেলে রসিক আলী (৫২)।

জানা যায়, গোপন সূত্রে গাঁজার আসর বসার খবর পেয়ে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিকের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পূর্ব তিলাপাড়ার আতিকুর রহমানের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজাসেবীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে আতিকুর রহমান ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতনসহ ৪টি ও জিআর ৯২/১৭ এর ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি, ফয়ছল মিয়ার নামে বালাগঞ্জ থানায় ২০১৮ সালে দায়েরকৃত ডাকাতি মামলাসহ ২টি মামলার আসামি ও ফয়জুল হক পুতুলের বিরুদ্ধে ২০১৪ সালে ওসমানীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে (মামলা নম্বর ১৮)। শনিবার (১৯ জুন) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এম/

0Shares