মৎস্যজীবী সমবায় সমিতির সাথে বিভাগীয় ও জেলা সমবায় কর্মকর্তাদের মতবিনিময়

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, জুন ২০, ২০২১

ডায়ালসিরেট ডেস্ক :: সিলেট নগরীর বন্দর বাজার মৎস্যজীবী সমবায় সমিতির উদ্যোগে সিলেট বিভাগীয় ও জেলা সমবায় কর্মকর্তাদের সাথে  রবিবার (২০ জুন) এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মৃনাল কান্তি বিশ্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সমবায় অধিকহারে অংশগ্রহণের উপর অনুশাসন দিয়েছেন। তারই নির্দেশনার আলোকে জেলা ও উপজেলা পর্যায়ে অংশগ্রহণে সমবায় সমিতি গঠনে উদ্যোগী হতে হবে। সমবায় সম্পর্কে জনগণকে সচেতন করা এবং সমবায় আন্দোলনে গতিশীলতা আনয়নে সমবায়ের মাধ্যমে আয়-বৈষম্য হ্রাস করে ন্যায়ভিত্তিক একটি সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব।

সমবায়ের কার্যক্রমকে আরও গতিশীল করার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সমবায় কার্যক্রমকে আরও গতিশীল, সক্রিয় এবং যুগোপযোগী করতে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে আরও তৎপর হওয়ার জন্যও তিনি আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা সমবায় অফিসার উম্মে মরিয়ম, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মনির হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালবাজার মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি এনায়েত হোসেন, সহ-সভাপতি আব্দুস সত্তার, লালবাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহ আলম, লালবাজার মৎস্যজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক গুলজার আহমদ জগলু, অর্থ সম্পাদক সালাউদ্দিন আহমদ, দোকান মালিক সমিতির  অর্থ সম্পাদক জায়েদ আহমদ জোবেদ, হিরা মিয়া, ধারা মিয়া, সায়মন আহমদ, হোসেন আহমদ, শিপন আহমদ প্রমুখ।

0Shares