শফি চৌধুরীর বক্তব্য ‘অসত্য ও বানোয়াট’: জেলা বিএনপি

dial dial

sylhet

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, জুন ২১, ২০২১

ডায়ালসিলেট ::

সিলেট জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দকে নিয়ে সাবেক বিএনপি নেতা শফি আহমদ চৌধুরীর বক্তব্যকে অসত্য ও বানোয়াট উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপি।

বিএনপি সম্পর্কে নেতিবাচক মন্তব্য ও নেতৃবৃন্দকে নিয়ে মিথ্যা ও কান্ডজ্ঞান বহির্ভূত বক্তব্য থেকে বিরত থাকার জন্য আহ্হবান জানান তারা। অন্যথায় এর পরিনাম কারো জন্য মঙ্গলজনক হবে না বলেও জানান নেতৃবৃন্দ।

সোমবার (২১ জুন) এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচন বিএনপির হাই কমান্ড প্রত্যাখ্যান করেছে। দলীয় নির্দেশনা অমান্য করে এই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন শফি আহমদ চৌধুরী। নির্দেশনা অমান্য করায় তাকে দল থেকে বহিস্কার করা হয়। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে জেলা বিএনপির নেতৃবৃন্দ ও স্থানীয় দলীয় নেতাকর্মীরা সব ধরনের নির্বাচনী কর্মকান্ড থেকে বিরত রয়েছে।

বিবৃতিতে জায়গীরদার আরও বলেন, এসব সহ্য করতে না পারায় স্বতন্ত্র প্রার্থী শফি চৌধুরী বিএনপি নেতাদেরকে নিয়ে অসত্য ও বানোয়াট বক্তব্য প্রদান করছেন। শুধু তাই নয়, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান প্রতিষ্ঠিত গণমানুষের প্রিয় রাজনৈতিক দল বিএনপি নিয়েও তিনি অর্বাচীনের মতো বাজে মন্তব্য করেছেন। তিনি বলেছেন শহীদ জিয়া নাকি তাকে দলে এনেছেন। কিন্তু তিনি ১৯৯১ সালে বিএনপিতে যোগদান করেন। শহীদ জিয়াকে জড়িয়ে মিথ্যাচারের মাধ্যমে শফি চৌধুরী প্রমাণ করেছেন তিনি আদর্শহীন এক সুবিধাবাদী রাজনীতিবিদ।

এই ধরণের বাজে, অসত্য ও বানোয়াট মন্তব্য থেকে বিরত থাকার জন্য শফি চৌধুরীর প্রতি আহ্বান জানিয়ে জেলা বিএনপি নেতা বলেন, অন্যথায় ‘কেচোঁ খুঁড়তে সাপ বেরিয়ে আসতে পারে’। যা কারো জন্য মঙ্গলজনক হবে না। একইসঙ্গে শফি চৌধুরীর অসত্য বক্তব্যে দলীয় নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।িএম/

0Shares