সিলেট পুলিশী বাধা উপক্ষো করে উপজেলা যুবদল ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচন বাতিল এবং নেতাকর্মীদের উপর মিথ্যা মামলার প্রতিবাদে পুলিশি বাধা উপক্ষো করে সিলেটে দক্ষিণসুরমা-ফেঞ্চুগঞ্জ বালাগঞ্জের  যুবদল ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বুধবার বিকেলে দক্ষিণ সুরমায়  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার প্রায় শতশত নেতা কর্মীরা উক্ত মিছিলে অংশগ্রহন করেন।

বিক্ষোভ মিছিলে বাবর আহমদ রনির সভাপতিত্বে ও দক্ষিনসুরমা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মকসুদুল করীম নুহেল ও ফেঞ্চুগঞ্জ উপজেলার যুগ্ম আহবায়ক আহমেদ জিলু চেয়ারম্যানের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সচিব মো মকসুদ আহমদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য অলিউর রহমান, সদস্য ফখরুল ইসলাম রুমেল, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল কাদির জিলা, বালাগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক ফয়জুর হক মেম্বার, সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহবায়ক মিজানুর রহমান, সদস্য সচিব আবু বকর সিদ্দীক, বালাগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।

পরে বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্বীণব্রীজ এর সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে সমাপ্ত হয়। সমাবেশ শেষে পুলিশ ঘটনাস্থলে আসে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

 

0Shares