৯ম দিনে সিলেট মহানগর ট্রাফিক পুলিশের অভিযানে ১৪৪ মামলা, ৮৮টি যানবাহন আটক

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জুন ২৪, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে নগরীর বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৪৪টি মামলা ও ৮৮টি গাড়ি আটক করা হয়েছে। বৃহস্পতিবার  নগরীর বিভিন্ন পয়েন্টে ট্রাফিক বিভাগের QRT টিম ছাড়াও বিভিন্ন পয়েন্টে ডিউটিতে নিয়োজিত ট্রাফিক পুলিশ এতে পরিচালনা করেন।

এসময় নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে  হুমায়ুন রশীদ চত্বর, মধুবন পয়েন্ট, শেখঘাট পয়েন্ট, শিবগঞ্জ পয়েন্ট ও ওভার ব্রীজের নিচে চেকপোস্ট, ট্রাফিক বিভাগের QRT টিম ছাড়াও বিভিন্ন পয়েন্টে ডিউটিতে নিয়োজিত ট্রাফিক পুলিশ কর্তৃক সিএনজি ৬৩টি, মোটরসাইকেল ৬১টি, প্রাইভেট কার ১৪টি ও অন্যান্য যানবাহনে ০৬টি মামলা সহ মোট ১৪৪টি মামলা দেওয়া হয় এবং সিএনজি ১১টি , মোটরসাইকেল ৪৬টি, প্রাইভেট কার ০৮টি এবং অন্যান্য যানবাহনে২৩টি সহ মোট ৮৮টি গাড়ি আটক করা হয়।

উল্লেখ্য, সড়ক পরিবহণ আইন-২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে ও সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।যাতে সকলে ট্রাফিক আইন মেনে চলে নিজেকে এবং নিজের পরিবারকে দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেতে আইনের বিধিনিষেধ মেনে চলতে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক পুলিশের পক্ষ জনসাধারণদের কাছে সহযোগিতা কামনা করছেন।

0Shares