জেদ্দায় সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের ২ জন নিহত

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: সৌদি আরবের জেদ্দায় কাজ শেষ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সিলেটের গোলাপগঞ্জের আনোয়ার হোসেন (৩০) ও হরমুজ আলী (৪৫) নামে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে সৌদি আরবের জেদ্দায় এ ঘটনাটি ঘটে।

নিহত আনোয়ার হোসেন উপজেলার শরীফগঞ্জ ইউপির কালিকৃষ্ণপুর গ্রামের আবুবকর মিয়ার ছেলে ও হরমুজ আলী একই গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

এ ঘটনায় শরীফগঞ্জ ইউনিয়নের আরও ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন- কালিকৃষ্ণপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল আলিম (৪৮), ইসলামপুর গ্রামের তাহের মিয়ার ছেলে জাকির হোসেন (৫০), কালিকৃষ্ণপুর গ্রামের ছাদিকুর রহমান (২৩) ও সাইকুল ইসলাম (২৩)।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে সৌদি আরবের জেদ্দায় কাজ থেকে ফেরার পথে ট্যাংকলরির সাথে মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই আনোয়ার হোসেন ও হরমুজ আলী নিহত হন। এ ঘটনায় শরীফগঞ্জ ইউপির আরও ৪জন আহত হয়েছেন। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। আহতরা বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় সেখানকার হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন ইমামুল ইসলাম নামের এক ব্যক্তি। তিনি জানান, সৌদি আরবের জেদ্দায় কাজ থেকে ফেরার পথে ট্যাংকলরির সাথে মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই আনোয়ার হোসেন ও হরমুজ আলী নিহত হন। সেই সাথে আহত হন আরও ৪ জন। তারা একই গ্রামের।

এম/এ/

0Shares