ট্রলের শিকার পেইন

dial dial

sylhet

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জুন ২৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক: ভারতকে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ইতিহাস গড়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দল।
নিউজিল্যান্ডের এমন ইতিহাসের দিনে বিপাকে পড়েন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইন।এর জন্য টিম পেইন নিজেই দায়ী।

পেইন ম্যাচের আগে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ড পাত্তাই পাবে না বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন।পেইনের ভবিষ্যদ্বাণী একেবারেই উল্টে গেল। সেই নিউজিল্যান্ড চ্যাম্পিয়ন তো হলোই, বলতে গেলে কিউদের কাছে পাত্তা পায়নি বিরাট কোহলির ভারত।
পেইনের সেই ভবিষ্যদ্বাণী আলোচনায় উঠে আসে ম্যাচ ফলাফলের পর। ট্রলের শিকার হন পেইন। তা নিয়ে শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচুর হাস্যরস চলতে থাকে। এমন পরিস্থিতির মধ্যে অস্ট্রেলিয়ান অধিনায়ক নিজের ভুল স্বীকার করে কিউইদের কাছে ক্ষমা চাইলেন।
‘ওই মন্তব্য করায় কিউই সমর্থকদের কাছে বেশ তুলাধোনা হতে হয়েছে আমাকে। বুঝতে পারছি, আমরা সবাই কখনও না কখনও ভুল প্রমাণিত হই। আমি এখন নিজের কথা গিলতে বাধ্য হচ্ছি। নিউজিল্যান্ড অসাধারণ খেলেছে। তারা যেভাবে নিজেদের মেলে ধরে, তা দেখা সবসময়ই দারুণ।নিউজিল্যান্ড আন্তর্জাতিক ক্রিকেটে যা করে, আমি অবশ্যই তা সম্মান করি। ওই মন্তব্যের জন্য আমি ক্ষমা চাইছি।’ নিউজিল্যান্ডের রেডিও নিউজটক জেডবিতে বলেন পেইন।

ইংল্যান্ডের সাউদাম্পটনে অনুষ্ঠিত বৃষ্টি বিঘ্নিত টেস্টে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে ট্রফি নিশ্চিত করেন কেন উইলিয়ামসনরা।

তথ্যসূত্র: নিউজিল্যান্ড হেরাল্ড

0Shares