অগ্রণী তরুণ সংঘের দ্বি-বার্ষিক সভায় সভাপতি মিশু সম্পাদক মুক্তার

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জুন ২৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: সিলেট মহানগরীর সুবিদবাজার লন্ডনী রোড এলাকার অগ্রনী তরুণ সংঘের দ্বি-বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ জুন) রাত ৯টায় একটি অস্থায়ী বাসায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

অগ্রণী তরুণ সংঘের সভাপতি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার এর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আহমদ, লন্ডনী রোড জামে মসজিদের সাধারণ সম্পাদক আবুল হাসনাত চৌধুরী।

এসময় বক্তারা অগ্রণী তরুণ সংঘের ভূয়সী প্রশংসা করে বলেন, বর্তমান সময়ে যুব সমাজ যেখানে মাদক ও অশ্লিল কাজের পিছনে ছুটছে তখন অগ্রনী তরুণ সংঘ এলাকার যুবকদেরকে নিয়ে সমাজের বিভিন্ন উন্নয়নের কাজ করে যাচ্ছে। সভায় সর্বসম্মতিক্রমে জহিরুল ইসলাম মিশুকে সভাপতি, মাসুদুজ্জামান তফাদার মুক্তারকে সাধারণ সম্পাদক ও রাশেদুজ্জামান রাশেদকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট ২০২১-২০২৩ সালের কমিটি গঠন করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারিয়ান আফসার আহমদ বকুল, হুমায়ুন আহমদ, নজরুল ইসলাম, অগ্রণী তরুণ সংঘের সাবেক সভাপতি আব্দুল মালিক পোকন, দেলোয়ার আহমদ, রাসেল আহমেদ চৌধুরী রাজু, আতিকুর রহমান খান মুন্না, তোফায়েল আহমদ তুহিন, জাকারিয়া হাসান অপু, আব্দুল্লাহ আল আমিন, ফাহিম মুনতাসির মারজান তৌফিক, আব্দুল কাইয়ুম আহমেদ রুহিন, শাহ মোহাম্মদ রাশেদ আহমদ, আবু সালেহ মোহাম্মদ জাকারিয়া, হাবিব আহমদ, শরিফুল আলম রাশেদ প্রমুখ।

0Shares