গোলাপগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে সক্রিয় প্রশাসন, জরিমানা

dial dial

sylhet

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক;:

গোলাপগঞ্জে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে তৎপর রয়েছে প্রশাসন। গুরুত্বপূর্ণ স্থানগুেলোতে চেকপোস্টের পাশাপাশি নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার রয়েছে। বৃহস্পতিবার সকাল থেকেই উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ জায়গায় পুলিশ চেকপোষ্ট এর মাধ্যমে জনসাধারণকে সতর্ক করতে দেখা যায়।

এদিকে উপজেলার গোলাপগঞ্জ বাজার, ঢাকাদক্ষিণ বাজার, হেতিমগঞ্জসহ বিভিন্ন গুরুত্বপুর্ণ বাজারে মনিটরিংয়ের মাধ্যমে স্বাস্থ্যবিধি নিশ্চিতে কাজ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ গোলাম কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ও বাংলাদেশ সেনাবাহীনির একটি টিম।

এসময় স্বাস্থ্যবিধিসহ সরকারি নির্দেশনা অমান্য করায় উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ৩০হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় গোলাপগঞ্জের আমার বাড়ি রেষ্টুরেন্টকে ৫হাজার টাকা, বনরাজ রেষ্টুরেন্টকে ৩হাজার টাকাসহ বিভিন্ন অপরাধে ২৩টি মামলায় ৩০হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ গোলাম কবীর।

 

তিনি বলেন, লকডাউন বাস্তবায়নে প্রশাসন তৎপর রয়েছে। স্বাস্থ্যবিধি না মানাসহ বিভিন্ন অপরাধে তাদের জরিমানা করা হয়। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানতে জনসাধারণকে সতর্ক করা হয় বলে তিনি জানান।

এম/

0Shares