নুসরাতের সঙ্গে থাকতে গিয়ে ‘খারাপ ছেলে’ হলেন যশ!

dial dial

sylhet

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

বিনোদন ডেস্ক::

যশরাত জুটি নিয়ে চর্চার মাঝেই যশের বিস্ফোরক পোস্ট। নুসরাতের মাতৃত্বের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই জল্পনা চলছে। বারবার সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্নের মুখে দাঁড়াতে হচ্ছে এখন। যশকে নিয়েও কম জলঘোলা হয়নি। যদিও এ বিষয়ে যশরত জুটির কেউই মুখ খোলেননি। ইনস্টাগ্রাম পোস্টে প্রতিদিনই নতুন নতুন চমক দিচ্ছেন এই জুটি।

তিনি যে মানসিক দিক দিয়ে বেশ খানিকটা চাপে রয়েছেন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এবার পারিবারিক জটিলতার মুখে পড়েছেন অভিনেতা। তার ইনস্টাগ্রাম পোস্ট অন্তত তাই বলছে। নিজের একটি সাদা কালো ছবি পোস্ট করে যশ লেখেন- আমি না হয় খারাপ ছেলে, কিন্তু যাদের দেখে খুব ভালো মনে হয় তারা আসলে ততটা ভাল নয়। যদিও এ মন্তব্য কাকে উদ্দেশ্য করে সে বিষয়ে স্পষ্ট ধারণা পাওয়া যায়নি।

এদিকে যশের এই ছবির সঙ্গে  দুদিন আগে নুসরাতের পোস্ট করা ছবির মিল পাওয়া যাচ্ছে। নুসরাতের সামনে যে মকটেল এবং যে প্রিন্টের স্ট্র ছিল, যশের সামনেও সেই মকটেল এবং স্ট্র,তারা একসঙ্গেই থাকছেন। নেটিজেনরা নিজেরাই সিলমোহর দিয়ে নিয়েছেন এই জল্পনায়। মুখে কিছু না বললেও তাদের সোশ্যাল মিডিয়ায় এক ব্যাকগ্রাউন্ডে ছবি দেখে একটা ধারণা তৈরি করেছেন তাদের অনুরাগীরা।

এম/

 

0Shares