২০০১ এসএসসি ব্যাচ বাংলাদেশ সোসাইটির আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ সোসাইটির সিলেট বিভাগীয় আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৩০জুন) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির তালিকা প্রকাশ করা হয়।

রেজওয়ান উদ্দিন সুমন (সিলেট)-কে আহ্বায়ক, আবু খালেদ (সুনামগঞ্জ)-কে সিনিয়র যুগ্ম আহবায়ক ও নিজাম আল দ্বীন (সিলেট)-কে সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট  কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা  হলেন, উপদেষ্টা শামীমুল হাসান (শামিম), কাওসার আহমেদ চৌধুরী (সাকের), আসাদ মোঃ ফয়জুর রহমান, আবু সৈয়দ চৌধুরী শাকিল, সৈয়দ গোলাম সারওয়ার ইমরান, নুরুল ইসলাম রাশেদ, যুগ্ম আহবায়ক অভিজিৎ দাস (সিলেট), এস এম মিজান (হবিগঞ্জ), সৈয়দ সোহেল (মৌলভীবাজার), হামিদ সায়েম (সিলেট), যুগ্ম সদস্য সচিব মুনশী ইকবাল (সিলেট), রোকসানা বেগম (সুনামগঞ্জ), আজাদ তালুকদার (হবিগঞ্জ), ফরাসউদ্দিন (মৌলভীবাজার), কার্যকরী সদস্য রুহুল আমিন (হবিগঞ্জ), এম শাহ আলম (সিলেট), ইমতিয়াজ  আছাদ (সুনামগঞ্জ), অলি আহমেদ চৌধুরী (সিলেট), জাহাঙ্গীর আলম (মৌলভীবাজার), সামছুল আবেদিন (সুনামগঞ্জ), শিল্পী আক্তার (সিলেট), আহমদ আলী (হবিগঞ্জ), আবুল কালাম (সিলেট), মনসুর আহমেদ (হবিগঞ্জ), রুহেল আহমেদ (সিলেট), নাজিম উদ্দিন (সুনামগঞ্জ)।

উল্লেখ্য, ২০০১ সালের এসএসসি পরীক্ষা দেওয়া সমগ্র বাংলাদেশের বন্ধুরা একত্রিত হয়ে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে দেশের সমৃদ্ধি কে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে “এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ সোসাইটি” নামে একটি বন্ধুত্বের প্ল্যাটফর্ম  তৈরি করেন গ্রুপের এডমিন এইচ এ এন (রাহাত খান)।

“আমরা এক আমরা সেরা” এই স্লোগানকে সামনে নিয়ে সমগ্র বাংলাদেশের বন্ধুদেরকে একত্রিত করতে থাকেন। বর্তমানে গ্রুপের মোট সদস্য ছয় হাজার বন্ধু। ভার্চুয়াল জগত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একত্রিত হয়ে সামাজিকভাবে বন্ধুদের ও সমাজের কল্যাণে কাজ করার লক্ষ্যে দেশের প্রতিটি জেলা ও বিভাগে সমন্বয় কমিটি গঠন করা হচ্ছে।

উক্ত কমিটির মূল লক্ষ্য এবং উদ্দেশ্যঃ সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে সামাজিক কর্মকান্ড করা, সকল জেলার বন্ধুদের নিয়ে আন্তরিকতার সহিত পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে অসহায় সমস্যাগ্রস্ত বন্ধুদের ও সমাজের সকল মানুষের পাশে দাঁড়ানো। প্রবাসে অবস্থান করা বন্ধুদের সাথে যোগাযোগ অক্ষুন্ন রাখা। বিজ্ঞপ্তি

0Shares