গোলাপগঞ্জে ছেলেদের ধারালো অস্ত্রের আঘাতে বাবা নিহত

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোলাপগঞ্জে ৩ ছেলের ধারালো অস্ত্রের আঘাতে প্রাণ হারিয়েছেন বাবা। শুক্রবার (২ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের পরগনাবাজারে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম তোতা মিয়া (৫০)।

বাবার দ্বিতীয় বিয়ের জের ধরে ঝগড়ার এক পর্যায়ে বাবাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন তার তিন ছেলে। পরে হাসপাতালের নেয়ার পথে তোতা মিয়া মারা যান। ঘটনার পর থেকে ছেলেরা পলাতক রয়েছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তোতা মিয়া ১৫ দিন আগে আগের স্ত্রী দিলারা বেগমকে তালাক দিয়ে নতুন বিয়ে করেছেন। এ বিষয়কে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় তার ৩ ছেলে মাসুম আহমদ, তামিম আহমদ ও নাজিম আহমদের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে রাত ৮টার দিকে তোতা মিয়ার ছেলেরা অস্ত্র দিয়ে বাবাকে এলোপাতাড়ি আঘাত করেন। প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় তোতা মিয়াকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণের পথে তিনি মারা যান।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে গোলাপগঞ্জ থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী এ বিষয়ে বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি মা-বাবার মধ্যের পারিবারিক টানাপোড়েনের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। লাশ বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। শনিবার সকালে ময়না তদন্ত হবে। তোতা মিয়ার ছেলেরা পলাতক রয়েছেন, তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares