সিলেটে ইয়াবাসহ দুজন গ্রেফতার

dial dial

sylhet

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২১

ডায়ালসিলেট::সিলেটের বিমানবন্দর থানা পুলিশ বড়শালা এলাকায় অভিযান চালিয়ে আকরাম হোসেন রনি ও রুবিনা আক্তার রূপা নামের দুজনকে গ্রেফতার করেছে। এসময় পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৪ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে।

শনিবার (৩ জুলাই) সকালে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। শুক্রবার (২ জুলাই) গোপন তথ্যের ভিত্তিতে বড়শালার আবাদানীস্থ জামাল মিয়ার বাসায় এ অভিযান চালায় পুলিশ। এসময় বাসার দ্বিতীয় তলার একটি কক্ষে ইয়াবা সেবনের সময় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার দিরাই থানার শরীফপুর (হাজী গোষ্ঠী) গ্রামের আশরাফ খানের ছেলে আকরাম হোসেন রনি (২৮) ও সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন গণেশপুর গ্রামের ছালিম হোসেনের স্ত্রী রুবিনা বেগম রূপা (২৬)।

বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর থানার ওসি মাঈনুল ইসলাম জাকির। তিনি বলেন, পুলিশ গোপন খবরে অভিযান চালিয়ে ১৪ পিস ইয়াবাসহ রনি ও রূপা নামের দুজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মাদক আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

ডায়ালসিলেট্এম/৩

0Shares