ওসমানীনগরে কথিত সেই ডাক্তার নিরঞ্জন ধর গ্রেফতার

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২১

ওসমানীনগরে কথিত সেই ডাক্তার নিরঞ্জন ধর গ্রেফতার

ডায়ালসিলেট ডেস্ক::ওসমানীনগরে কথিত ডাক্তার নিরঞ্জন ধরকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নামা গাভুরটিকি এলাকা থেকে এসআই মিল্টন দাশের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা যায়, শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট তাহমিনা আক্তারের নেতৃত্বে সাদিপুর ইউনিয়নের চাতলপাড় বাজারে ডা. নিরঞ্জন কুমার ধরের মালিকানাধীন নবীন ক্লিনিকে অভিযান চালানো হয়। এ সময় তার প্রতিষ্ঠানে বেশ কয়েক হাজার টাকার সরকারি ওষুধ, একাধিক ব্যবহৃত ইনজেকশানের সিরিঞ্জ এবং ওসমানীনগর থানাসহ একাধিক প্রতিষ্ঠানের নকল সীল পাওয়া যায়।
আদালতের সামনে নিরঞ্জন ধর নিজের ডাক্তারি পরিক্ষার সনদ ও ক্লিনিকের লাইসেন্স দেখাতেও ব্যর্থ হন। ভ্রাম্যমাণ আদালত তাৎক্ষণিক তাকে ৫ হাজার টাকা জরিমানা ও ওসমানীনগর থানাসহ একাধিক প্রতিষ্ঠানের সীলের ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে ওসমানীনগর থানার ওসিকে নির্দেশ দেন।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওসমানীনগর থানাসহ একাধিক প্রতিষ্ঠানের নকল সীল তৈরিসহ বিভিন্ন অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে নিরঞ্জন ধরকে আদালতে প্রেরণ করা হবে।

ডায়ালসিলেটএম/৯

0Shares