উপসচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ মোট ৫ কর্মকর্তাকে ওএসডি

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

উপসচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ মোট ৫ কর্মকর্তাকে ওএসডি

ডায়ালসিলেট ডেস্ক :: এবার উপসচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পাঁচ কর্মকর্তাকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হয়েছে। এতে ১ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে গত ৪ ও ৫ জুলাই এসব কর্মকর্তাকে ওএসডি করে আদেশ জারি করা হয়।  সরকারের আশ্রয়ণ প্রকল্পে অনিয়মের অভিযোগে এই ৫ কর্মকর্তার বিরুদ্ধে ওএসডি করা হয়।

ওএসডিপ্রাপ্তরা হলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মো. শফিকুল ইসলাম, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবায়েত হাসান শিপল, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মো. লিয়াকত আলী সেখ, বরগুনার আমতলীর ইউএনও মো. আসাদুজ্জামান এবং মুন্সীগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) শেখ মেজবাহ-উল-সাবেরিন।

এদের মধ্যে উপসচিব মো. শফিকুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।  এরআগে এই কর্মকর্তা সিরাজগঞ্জের কাজিপুরে ইউএনও দ্বায়িত্ব পালন করেছিলেন। সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার কর্মকর্তা রুবায়েত হাসান শিপল রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) উপ-পরিচালক হিসেবে বদলির আদেশাধীন ছিলেন। তিনি মুন্সীগঞ্জ সদরের সাবেক ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

এছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক মো. লিয়াকত আলী সেখ বগুড়ার শেরপুরে ইউএনও ছিলেন। এই পাঁচ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ, তারা ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালনকালে সরকারের আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নে অনিয়ম করেছিলেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ