ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো পাষণ্ড স্বামী

dial dial

sylhet

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::হবিগঞ্জের মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয় হত্যা করেছেন তার স্বামী। মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এ নির্মম ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূর নাম পারভিন আক্তার (৩৫)। তিনি মাহমুদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় সাত বছর আগে পারভিনের সঙ্গে তার খালাতো ভাই পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার চান্দেরপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে তকদির হোসেনের (৪০) বিয়ে হয়।

বিয়ের পর থেকে তকদির শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকেন। তাদের দুটি সন্তান রয়েছে। আর্থিক স্বচ্ছলতার জন্য কয়েক বছর আগে পারভিন সৌদি আরবে পাড়ি দেন।

প্রায় দেড় মাস আগে পারভিন সৌদি থেকে দেশে  ফেরত আসেন। দেশে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে  প্রায়ই ঝগড়া হতো। মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া শেষে পারভিন তার দুসন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন।

রাত প্রায় ১টার দিকে তকদির হোসেন ধারাল অস্ত্র  দিয়ে পারভিনকে এলোপাতাড়ি কুপিয়ে  হত্যা করে পালিয়ে যায়। এ সময় শিশু সন্তানদের চিৎকারে প্রতিবেশীরা ঘুম থেকে উঠে পারভিনের ক্ষতবিক্ষত লাশ দেখতে পায়।

মাধবপুর থানার পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা বালিশসহ আলামত জব্দ করা হয়েছে

ডায়ালসিলেট এম/৩

0Shares