স্কারলেট জোহানসনের গোপন কথা

dial dial

sylhet

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক::আরও একটি সন্তানের মা হতে চলেছেন ‘ব্লাক উইডো’ ছবির অভিনেত্রী স্কারলেট জোহানসন । তবে খবরটি তিনি গোপন রাখতে চেয়েছিলেন। সেই গোপন আর গোপন থাকেনি। প্রকাশ হয়ে পড়েছে। এবার তিনি দ্বিতীয় স্বামী কলিন জোস্টের সঙ্গে এই সন্তান নিয়ে আনন্দ করার গোপন পরিকল্পনা করেছিলেন। কিন্তু মঙ্গলবার পেজ সিক্স তা ফাঁস করে দেয়। বলে দেয়, ৩৬ বছর বয়স্ক এই কোটি হৃদয়হরণকারী দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। এর আগে প্রথম স্বামী হিসেবে ফরাসি সাংবাদিক রোমাইন ডাউরিয়াক’কে বিয়ে করেছিলেন তিনি।

তার সঙ্গে দাম্পত্যে স্কারলেট একটি কন্যা সন্তানের মা হয়েছেন। তার নাম রোজ ডরোথি ডাউরিয়াক। আগামী মাসে বাজারে আসার কথা স্কারলেট জোহানসন অভিনীত নতুন ছবি ‘ব্লাক উইডো’। কিন্তু এর বিভিন্ন অনুষ্ঠান সম্প্রতি এড়িয়ে চলছিলেন তিনি। ফলে তার অনুপস্থিতি নিয়ে অনেক ডালপালা ছড়াতে থাকে।
দীর্ঘদিন ভ্যারাইটি শো ‘স্যাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠান করছিলেন স্কারলেট জোহানসন । এরই মধ্যে ২০১৭ সালে তিনি জড়িয়ে পড়েন কলিন জোস্টের সঙ্গে সম্পর্কে। ২০১৯ সালের মে মাসে ১১ কার্ট লাইট ব্রাউন ডায়মন্ড এবং আংটি দিয়ে স্কারলেট জোহানসনকে বিয়ের প্রস্তাব দেন তিনি। ওই আংটির মূল্য ছিল চার লাখ ৫০ হাজার ডলার। যদিও করোনা মহামারির কারণে তাদের বিয়ের পরিকল্পনা বাস্তবায়ন ঘটেনি, তবে তারা ২০২০ সালের অক্টোবরে স্কারলেট জোহানসনের নিউ ইয়র্কের পালিসাদেসের বাড়িতে একটি ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সম্পন্ন করেন। এটা কলিন জোস্টের প্রথম বিয়ে হলেও, স্কারলেট জোহানসনের তৃতীয় বিয়ে। তিনি এর আগে বিয়ে করেছিলেন রায়ান রেনল্ডসকে। ২০০৮ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত টিকে ছিল সেই বিয়ে।
নতুন সন্তানের মা হওয়া নিয়ে স্কারলেট জোহানসন ও কলিন জোস্টের প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে লন্ডনের ডেইলি মেইল। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা কোনো জবাব দেয়নি। তবে সূত্রের উদ্ধৃতি দিয়ে পেজ সিক্স লিখেছে, স্কারলেট অন্তঃসত্ত্বা। বিষয়টি গোপন রেখেছেন। তিনি মানুষের সামনে তেমন উপস্থিত হচ্ছেন না।

ডায়ালসিলেট এম/৫

0Shares