তামাবিলে শিশুসহ তিন নাইজেরিয়ান নাগরিক আটক

dial dial

sylhet

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের তামাবিল স্থলবন্দর থেকে শিশুসহ ৩ নাইজেরিয়ান নাগরিককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সংস্থার একটি দল স্থলবন্দরের প্রায় দেড় কিলোমিটার ভেতর থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সংস্থার একটি দল তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১ টি ল্যাপটপ, ৯ টি মোবাইল হ্যান্ডসেট, ৩ টি পাসপোর্ট, ১ টি ড্রাইভিং লাইসেন্স, ১ টি ইন্ডিয়ান আধার কার্ড, ১ টি নাইজেরিয়ান এনআইডি কার্ড, ১৬০০ ইউএস ডলার ও ২৮০ ইন্ডিয়ান রুপি জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছে, ইমনানুল ননমেদি ওয়াগাওয়াম (৪২), স্ত্রী পাউল ইবুদি অকিচুকাও (২৭) ও ফেবুর অসিনাচি ওয়াগাওয়াম নামের সাড়ে ৩ বছরের এক মেয়ে শিশু।

বিষয়টি নিশ্চিত করেন গোয়াইনঘাট থানার পরিমল দেব। তিনি জানান, গোয়েন্দা সংস্থার একটি দল তামাবিল স্থলবন্দর এলাকা থেকে শিশুসহ তিনজনকে আটক করে। তাদেরকে ১টার দিকে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। ইতোমধ্যে নাইজেরিয়ান নাগরিকদের কাছ থেকে ৩ টি পাসপোর্ট, ১ টি ড্রাইভিং লাইসেন্স , ১ টি ইন্ডিয়ান আধার কার্ড জব্দ করা হয়েছে। তারা বৈধ পথে আসছে না অবৈধ পথে প্রবেশ করে সেসব বিষয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। বিষয়টি পুলিশের সাথে সাথে ইমিগ্রেশন পুলিশও কাজ করে যাচ্ছে।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares