বিশ্বনাথে ৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার থানার ডোম

dial dial

sylhet

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২১

ডায়ালসিলেট::সিলেটের বিশ্বনাথ থানার পরিচ্ছন্নতাকর্মী ও ডোম মিজান মুন্সিকে (৪২) পাঁচ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার রংপুর গ্রামের মৃত হেকিম মুন্সির ছেলে।

বুধবার (৭ জুলাই) গভীর রাতে উপজেলার রামপাশা ইউনিয়নের গড়গাঁও গিয়াস আলীর বাড়ির সামনে থেকে গাঁজা বিক্রির সময় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে চটের বস্তায় মোড়ানো পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ, যার আনুমানিক মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা।

এ ঘটনায় বৃহস্পতিবার (৮ জুলাই) ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে মিজানকে আসামি করে বিশ্বনাথ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

সূত্র জানায়, বিশ্বনাথ উপজেলা সদরের টিএনটি রোডের আসকির মিয়ার কলোনিতে দীর্ঘদিন ধরে বসবাসরত মিজান মুন্সি বিশ্বনাথ থানায় পরিচ্ছন্নতাকর্মী ও ডোম হিসেবে কর্মরত। এ সুযোগকে কাজে লাগিয়ে মাদকের কারবার গড়ে তুলেছিলেন মিজান। অভিযানে ছোটখাটো ব্যবসায়ী ধরা পড়লেও তিনি ছিলেন ধরাছোঁয়ার বাইরে। অবশেষে ডিবির ফাঁদে আটকা পড়লেন মিজান।

পাঁচ কেজি গাঁজাসহ মিজান মুন্সিকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সিলেট জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ জোন) ওসি মো. ইখতিয়ার উদ্দিন বলেন, চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য উদ্ধারে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

ডায়ালসিলেট এম/২

0Shares