তাহিরপুরে তক্ষক চক্রের চার সদস্য গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: সুনামগঞ্জের তাহিরপুরে তক্ষক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ। সোমবার (১২ জুলাই) তাদেরকে আদালতের মাধ্যমে কারাগার প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের লাকমা গ্রামের মৃত সফি মেস্তরীর ছেলে বাবুল মিয়া ওরফে ল্যাংড়া বাবুল (৪২), সহোদর জামাল উদ্দিন (৩৯), টেকেরঘাট বিসিআইসি কলোনির মৃত সিদ্দিক মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪৪) ও পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে জয়নাল মিয়া (২৮)।

সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী টেকেরঘাট গ্রামের রফিকুলের বাড়িতে তক্ষক বিক্রি হচ্ছে। এমন সংবাদ পেয়ে বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মো. জয়নাল আবেদীন ঘটনাস্থল থেকে রফিকুল ইসলাম, বাবুল মিয়া ও তার সহোদর জামাল মিয়াকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা প্রাথমিকভাবে তক্ষক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগার প্রেরণ করা হয়।

জানা গেছে, চক্রটির মধ্যে বাবুল ওরফে ল্যাংড়া বাবুলের বিরুদ্ধে সীমান্তে চোরাচালান, মাদক ও তক্ষক ব্যবসার সাথে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares