ফিজা-মধুবন-ফুলকলিতে অভিযান, জরিমানা

dial dial

sylhet

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০২১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য বিক্রিয় করায় ৩ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। রোববার (১১ জুলাই) এই তিন প্রতিষ্ঠানে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট কার্যালয়ের যৌথ টিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়।

এই ৩ প্রতিষ্ঠানগুলো হলো, ফিজা এন্ড কোং, মধুবন এবং ফুলকলি। সিলেটে মিষ্টিজাত খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রির প্রতিষ্ঠান ফিজা এন্ড কোং, মধুবন এবং ফুলকলিতে বার বার অভিযান চালিয়ে জরিমানা করা হলেও মেয়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য বিক্রি বন্ধ করা যাচ্ছে না বলে মন্তব্য করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট কার্যালয়ের সহকারী পরিচালক আমিরুল ইসলাম।।

রোববার রাতে প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বেলা ২টার দিকে র‍্যাব-৯ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট কার্যালয়ের যৌথ টিম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দক্ষিণ সুরমায় ফিজা এন্ড কোং-কে ১ হাজার, মধুবনকে ৩ হাজার ও ফুলকলিকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানগুলোতে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল খাদ্যদ্রব্য রাখা এবং বিক্রি করা হচ্ছিলো বলে র‍্যাব জানায়।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর সিনিয়র এএসপি ওবাইন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট কার্যালয়ের সহকারী পরিচালক আমিরুল ইসলাম। জরিমানার টাকা পরে সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares