শ্রীমঙ্গলে চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক

dial dial

sylhet

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অভিযান পরিচালনা করে চোরাই মোটর সাইকেলসহ মো. আব্দুল কায়েদ (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় তার বাসা থেকে চোরাইকৃত আরেকটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রোববার রাতে উপজেলার দক্ষিণ ভাড়াউড়া জেটি রোডস্থ নিজ বাসা থেকে ডিসকভারী মোটর সাইকেলসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল কায়েদ শ্রীমঙ্গল উপজেলার জেটি রোডের মো. তোতা মিয়ার ছেলে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেকের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির এবং এস আই দুর্জয় সরকার এই অভিযান পরিচালনা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ জুলাই রাত আনুমানিক ৮ টার দিকে উপজেলার শাহীবাগ এলাকার আলীয়া মাদ্রাসার পিছনে জনৈক সেলিম মিয়ার বাসার সামনে থেকে ১২৫ সিসির ডিসকভারী কালো রংয়ের মোটর সাইকেল চুরি হয়ে যায়। এরপর রাতে সাইকেলের মালিক দেলোয়ার হোসেন থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন।

শ্রীমঙ্গল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, রোববার রাতে উপজেলার জেটিরোডে অভিযান পরিচালনা করে দুটি মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করি। গ্রেপ্তার আব্দুল কায়েদকে মামলা দিয়ে মৌলভীবাজারে প্রেরণ করা হয়েছে।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares