সিলেটের শাহপরাণে যুবকের মরদেহ উদ্ধার

dial dial

sylhet

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

ডায়ালসিলেট ::সিলেট শহরতলীর শাহপরাণ এলাকা থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১১ জুলাই) সন্ধ্যায় শাহপরাণ থানার পূর্ব বাটপাড়ার একটি কলোনি থেকে সুমন আহমদ (২৭) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

আজ সোমবার দুপুরে শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। এসময় তিনি বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে সুমনের মরদেহের ময়না তদন্ত চলছে। এরপর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জানা যায়, কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার গৌরিপুর গ্রামের মজনু মিয়ার ছেলে সুমন আহমদ সিলেটের শাহপরাণ থানার পূর্ব বাটপাড়া গ্রামের মুতাছির আলী কলোনিতে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়াটে থাকতেন। তিনি পেশায় রাজমিস্ত্রি। তার ৩ বছরের এক মেয়ে ও ১ বছরের এক ছেলে সন্তান রয়েছে। সুমনের বাসার পাশেই শ্বশুরের বাসা।

পুলিশ জানায়, সুমন ও তার স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ ছিলো। গত এক সপ্তাহ আগে স্ত্রী বাবার বাসায় চলে যান। শনিবার (১০ জুলাই) রাতে সুমন শ্বশুরের বাসায় খেয়ে নিজ ঘরে এসে একা ঘুমিয়ে যান। রোববার বিকাল পর্যন্তও দরজা না খুললে স্থানীয়রা জানালার ফাঁক দিয়ে ঘরের ভেতরে সুমনের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

রোববার সন্ধ্যায় শাহপরাণ থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙে টিনের চালের স্টিলের তীরের সঙ্গে ঝুলতে থাকা সুমনের মরদেহ উদ্ধার করে। রোববার ভোররাতের কোনো একসময়  গলায় ফাঁস দিয়ে সুমন আত্মহত্যা করেন বলে পুলিশের ধারণা।

ডায়ালসিলেটএম/৯

0Shares