আমিরকে অবসর থেকে ফেরাতে মরিয়া পাকিস্তান

dial dial

sylhet

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০২১

স্পোটর্স ডেস্ক::

মান-অভিমান করেই গত বছরের ডিসেম্বরে জাতীয় দল থেকে হঠাৎ অবসর নেন পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির।

৩৬ টেস্টে ১১৯ উইকেট শিকার করা আমির হঠাৎ করেই সাদা পোশাকের ক্রিকেট থেকে অবসর নেয়ায় বেশ কটু কথা শুনিয়েছিলেন প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনুস। যে কারণে বিরক্ত হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি থেকেও অবসর নেন আমির।

বিশ্বের এ সময়ের অন্যতম সেরা এই পেসারকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে জাতীয় দলে ফেরাতে এখন মরিয়া হয়ে মাঠে নেমেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খান সম্প্রতি মোহাম্মদ আমিরের বাসায় গিয়ে তার সঙ্গে দেখা করেন এবং তাকে জাতীয় দলে ফেরার অনুরোধ করেন।

বিষয়টি নিশ্চিত করে ২৯ বছর বয়সী তারকা পেসার আমির বলেন, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় পর্বের খেলা শুরুর আগে ওয়াসিম খান আমার বাড়িতে এসে দেখা করেন এবং অবসর নিয়েও কথা বলেন। আমি আমার পক্ষ থেকে সব সমস্যার কথা উনাকে বলেছি। উনি খুব মনযোগসহকারে সেগুলো শুনেছেন। উনি আমার সব সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। যদি সব কিছু ঠিকঠাক থাকে, তাহলে আমি আবার পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলতে রাজি।

পাকিস্তানের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ১৬৭ ম্যাচে অংশ নিয়ে ২৫৯ উইকেট শিকার করে মাত্র ২৯ বছর বয়সেই ক্রিকেটকে গুডবাই জানান আমির।

0Shares