আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব আলম

dial dial

sylhet

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::আসন্ন ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বানে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী দক্ষিণ সুরমা উপজেলার করসনা গ্রামের কৃতিসন্তান তরুন সমাজ সেবক মাহবুব আলম ।

সমাজ সেবক, সৎ যোগ্য ও নিষ্ঠাবান ,যিনি দক্ষিণ সুরমা উপজেলার ৬নং লালাবাজার ইউনিয়নের অসহায় মানুষের নির্ভর যোগ্য ব্যক্তি,, মাহবুব আলম  ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়ন বাসি।

একজন যোগ্য জনপ্রতিনিধি, সমাজ সেবক, গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে সার্বক্ষণিক পাশে থেকে কাজ করতে চান, বিভিন্ন সময় বিভিন্ন ভাবে গরীব দুঃখীকে সাহায্য সহযোগিতা করেন, মাহবুব আলাম বলেন আমি জনগণের পাশে থেকে সেবা করতে চাই।

তিনি বলেন,,আসন্ন ৬নং  লালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আমি মাহবুব আলম  ইউনিয়নের মানুষের জীবন জীবিকার মান উন্নয়ন করতে চাই  ইউনিয়ন থেকে সন্ত্রাস ও মাদককে চিরতরে নির্মূল করে ইউনিয়ন কে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গঢ়ে তুলতে চাই, ৬নং লালাবাজার ইউনিয়নের মানুষের সেবক হয়ে  সেবা করতে চাই।

বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে  ইউনিয়নবাসী কে যেন একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে পারি এ লক্ষ‍ যে আমি মনে করি্ । চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ইসলামি আন্দোলন বাংলাদেশ দল আমাকে মূল্যায়ন করবে।

অবহেলিত ইউনিয়নবাসীকে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো। আমি মুক্ত সমাজ চাই”আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি পবিত্র ইদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানান ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন

 ডায়ালসিলেট এম/১৬

0Shares