রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর মাসব্যাপী কর্মসূচী অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩৫ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর উদ্যোগে করোনা মহামারীর মধ্যে পাঁচটি প্রজেক্ট সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সিলেট সার্কিট হাউজের সামনে রবীন্দ্র স্মরনীতে অসহায় দরিদ্রদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করে কর্মসুচীর উদ্বোধন করেন পিডিজি লে: কর্নেল প্রিন্সিপাল আতাউর রহমান পীর।

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট’র প্রেসিডেন্ট সাইফুর রহমান খোকনের সভাপতিত্বে ও সেক্রেটারি ইঞ্জি: মঈনুল ইসলাম চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসাইন এজি পিপি আবু সুফিয়ান, আইপিপি রোটা রেহান উদ্দিন রায়হান, ক্লাব চার্টার মেম্বার ও রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি রোটা আব্দুর রহমান জামিল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা ইকবাল হোসাইন, ভাইস প্রেসিডেন্ট আব্দুল বাসিত,ট্রেজারার দেওয়ান রুসু চৌধুরী, ডাইরেক্টর আসাদুজ্জামান রনি ও চিফ সার্জেন্ট তাজ উদ্দিন খান আলম।

মাসব্যাপী কর্মসূচীতে রয়েছে দরিদ্র জনগনের মধ্যে রান্না করা খাবার বিতরণ, থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত একজন কিশোরী কে আর্থিক সহযোগীতা ও সুস্থ না হওয়া পর্যন্ত রক্ত দান অব্যাহত, সিলেট রেড ক্রিসেন্ট হাসপাতালে বনজ ও ফলজ বৃক্ষরোপণ এবং কোভিড ১৯ সংক্রান্ত সচেতনতামুলক লিফলেট বিতরন ও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটা আব্দুল বাসিতের জন্মদিন উদযাপন।

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর উদ্যোগে দ্বিতীয় দিনের মতো নগরীতে অসহায়, দরিদ্র জনসাধারনের মধ্যে মাসব্যাপী খাবার বিতরন কর্মসুচীর অংশ হিসেবে বুধবার (১৪ জুলাই ) কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে প্রায় তিন’শ জনসাধারনের মধ্যে খাবার বিতরন করে। এতে প্রধান অতিথি ছিলেন কুশিয়ারা জোন কো- অর্ডিনেটর পিপি ফয়সল করিম মুন্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসাইন এসিসট্যান্ট গভর্নর পিপি আবু সুফিয়ান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারি লাস্ট ইয়ারের কুশিয়ারা জোন কো অর্ডিনেটর পিপি মুহাম্মদ কবির উদ্দিন, আইপিপি রেহান উদ্দিন রায়হান, ভাইস প্রেসিডেন্ট রোটা আব্দুল বাসিত, ও ক্লাব ট্রেজারার রোটা দেওয়ান রুশু চৌধুরী প্রমুখ।

0Shares