সিলেটে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

dial dial

sylhet

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::সিলেট মহানগরীর বিভিন্ন জায়গায় পৃথক অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার মহানগরীর বিভিন্ন অভিযান পরিচালনা করে ৪৩পিস ইয়াবা ও ২০০গ্রাম গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো : দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর টিলা বাড়ীর বাবুল মিয়ার ছেলে জাবেদ মিয়া (২৭), মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা গ্রামের আব্দুল মন্নানের ছেলে মো: আব্দুল আউয়াল (৩৫)। তিনি বর্তমানে সিলেট শাহপরাণ গোপাল টিলা এলাকার ভাড়াটিয়া। গ্রেফতারকৃত অপরব্যক্তি সিলেট মেট্টোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার তারাপুর চা বাগান এলাকার মৃত বিদু মদির ছেলে কোটন মদি (৩৫)।
জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মো. শাহিন মিয়ার নেতৃত্বে দক্ষিণ সুরমার  হুমায়ুন রশিদ চত্ত্বর এলাকায় অভিযান পরিচালনা করে জাবেদ মিয়া কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২১পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এদিকে বুধবার রাত সাড়ে ৮টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলামের নেতৃত্বে শাহপরাণ (রহঃ) থানাধীন গোপালটিলা এলাকায় অভিযান পরিচালনা করে আব্দুল আউয়ালকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
এছাড়াও বুধবার সন্ধ্যায় পুলিশ পরিদর্শক দেবাশীষ সরকার এর নেতৃত্বে এয়ারপোর্ট থানা পুলিশ তারাপুর চা বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ গ্রাম গাঁজাসহ কোটন মদিকে গ্রেফতার করে। তিনি দীর্ঘদিন থেকে জকিগঞ্জ সীমান্ত এলাকা থেকে পাইকারি ধরে মাদক সংগ্রহ করে শহরের বিভিন্ন জায়গায় খুচরা বিক্রি করে থাকেন।
বুধবার রাতে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যেমে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
ডায়ালসিলেট এম/৯
0Shares