মাস্ক ছাড়াই প্রচারণায় ব্যস্ত শফি চৌধুরী

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক :: জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়ঝাপ। প্রার্থীরাও তাদের প্রচারণা চালিয়ে যাচ্ছেন জোরেসুরে। এদিকে বর্তমান পরিস্থিতি করোনা সংক্রমণ সিলেটে ব্যাপক হারে বাড়ছে। প্রতিদিন সিলেটে মারা যাচ্ছেন করোনা আক্রান্ত হয়ে। তার মধ্যেও নেই কারোও  জনসচেতনতা। অনেক প্রার্থীদের দেখা যায় মাস্ক ছাড়াই নির্বচনী নিয়ম বঙ্গ করে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই)সিলেট ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে দিনব্যাপী গণসংযোগকালে সতন্ত্র প্রার্থী শফি চৌধুরীকে মাস্ক ছাড়াই উপস্থিত জনতার উদ্দেশ্যে তার মার্কার জন্য বিভিন্ন প্রচারণা চালিয়ে যাচ্ছেন এমনকি সেখানে বেশীরভাগ মানুষের মুখে ছিলনা কোন মাস্ক। ছিলনা সামাজিক দূরত্বটুকু একে অন্যের সাথে গা ঘেষে দাড়িয়ে থাকতে দেখা যায়।  বিভিন্ন ইউনিয়ের পাড়া-মহল্লায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে সংঘবদ্ধভাবে  প্রচার প্রচারণা মাধ্যমে পথসভাও  চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।

সে বিষয়ে শফি চৌধুরীর  নির্বাচনী প্রচারণার নিউজের  দ্বায়িত্বে থাকা এক কর্মকর্তার সাথে নিউজ সংশ্লিষ্ট বিষয় নিয়ে কথা বলতে গেলে উল্টো তিনি বিভিন্ন পরিচয় দিয়ে বাকবিতন্ডা করতে থাকেন ।এরপর তিনি কথার কোন সঠিক উত্তর না দিয়ে ফোন কেটে দেন।

এদিকে, প্রার্থীদের এমন প্রচারণা কারণে করোনা সংক্রমণের হার ভবিষ্যতে সিলেটে কতটুকু প্রভাব পড়বে তা সত্যিই সিলেটবাসীর জন্য বিপদসংকেত।

বর্তমান করোনা মহামারী কারণে সীমিত আকারে লকডাউন শিথিল করলেও কেউই মানছেন না স্বাস্থ্যবিধি । তবে আগামী ২৩শে জুলাই পুনরায় কঠোর লকডাউন বিধিনিষেধ আরোপ করবে মন্ত্রীপরিষদ।  আগামী ২৮শে জুলাই সিলেট ৩ আসনে উপ-নির্বাচনে লকডাউন থাকা অবস্থায় ভোট গ্রহন চলবে কিনা তা নির্ভর করছে নির্বাচন কমিশনের উপর।

অন্যদিকে প্রার্থীদের ​সকলের একটাই দাবি সাধারণ মানুষের সেবা করা।   দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীকে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের একটি উন্নত মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা। কে আসছেন সিলেট ৩ আসনে তা এখন ভোট গ্রহন শেষেই সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হবেন।

0Shares