সিলেট বৃদ্ধের লাশ উদ্ধার, স্বজনের সন্ধানে পুলিশ

dial dial

sylhet

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর পুলিশ লাইন্স এলাকায় সড়ক থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে কোতোয়ালি থানাপুলিশ এ লাশ উদ্ধার করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে নগরীর পুলিশ লাইন্স এলাকায় সড়ক থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। মৃত বৃদ্ধ সিলেট নগরীতে ভিক্ষে করে বেড়াতেন বলে স্থানীয়রা জানিয়েছেন। ওই বৃদ্ধের মৃত্যু স্বাভাবিকভাবেই হয়েছে বলে জানান ওসি।

ওসি বলেন, লাশটি বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তার ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করেছে।

অনেক খোজাখুজি করেও মৃত ব্যক্তির আত্মীয়-স্বজনের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। বর্তমানে মৃত ব্যক্তির লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। এমতাবস্থায় মৃত ব্যক্তির আত্মীয় স্বজনের কোনো সন্ধান পেলে নিকটস্থ থানা পুলিশকে জানানোর আহ্বান করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares