যুক্তরাজ্য প্রবাসী মুহিবুর রহমানের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: মরহুম এডভোকেট আত্তর আলীর বড় ছেলে যুক্তরাজ্য প্রবাসী যুবলীগ নেতা মো. মুহিবুর রহমান মুক্তার পক্ষ থেকে এবং দক্ষিণ সুরমায় ড. মিজানুর রহমান মুন্না ও পরিবারবর্গের আয়োজনে গরীব-অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নের মখন দোকান এলাকায় উপহার সামগ্রী বিতরণ করা হয়।

১নং মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মুমিন হোসেনের সভাপতিত্বে ও মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য এডভোকেট শাহীনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি যুক্তরাজ্য শাখার সভাপতি সাবেক ছাত্রনেতা আলহাজ্ব সেলিম আহমদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট কামরুজ্জামান, সহ সভাপতি আফতাব আহমদ, আইন বিষয়ক সম্পাদাক মো. গিয়াস উদ্দিন, ছাত্রলীগ নেতা মইনুল ইসলাম, তামিম সিদ্দিকী, যুবলীগ নেতা নুর উদ্দিন, এলাকার মুরব্বি কবির আহমদ, আলা উদ্দিন প্রমুখ।

বিতরণী অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে এবং করোনা থেকে মুক্তি চেয়ে মোনাজাত পরিচালনা করেন মরহুম এডভোকেট আত্তর আলীর পুত্র মাহবুবুর রহমান টিপু।

0Shares