সিলেটে আসছেন প্রধান নির্বাচন কমিশনার

dial dial

sylhet

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::আসন্ন সিলেট-৩ আসনের উপ-নির্বাচন উপলক্ষে একটি সভায় যোগ দিতে সিলেট আসছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। সভাটি আগামী ২৪ জুলাই (শনিবার) সিলেট সার্কিট হাউজে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে বলে জানা যায়। অন্যান্য নির্বাচন কমিশনারসহ মোট ১২ সদস্যের একটি দল নিয়ে সিলেট আসার কথা রয়েছে।

খবরে বলা হয়, এই সভায় যোগ দিতে সিলেট আসার জন্য একটি হেলিকপ্টার সরবরাহ করতে ইতিমধ্যে সশস্ত্র বাহিনীকে একটি চিঠিও দিয়েছে নির্বাচন কমিশন। চিঠিটি ইসির নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয় শাখা-১ এর উপ-সচিব মো. মিজানুর রহমানের ১৮ জুলাই স্বাক্ষরিত চিঠিটি সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফকে পাঠানো হয়েছে।

এতে উল্লেখ করা হয়েছে, আগামী ২৮ জুলাই জাতীয় সংসদের ২৩১ সিলেট-৩ শূন্য আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উল্লিখিত নির্বাচন সম্পন্নকরণের লক্ষ্যে ২৪ জুলাই (শনিবার) সিলেটে আইনশৃঙ্খলা বিষয়ক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা থেকে সিলেট জেলায় গমন এবং সেখান হতে ঢাকা ফেরত আসার জন্য বিদ্যমান করোনা সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি প্রতিপালনপূর্বক ন্যূনতম ১২ জন যাত্রী বহনে সক্ষম একটি হেলিকপ্টারের প্রয়োজন হবে। এ লক্ষ্যে ২৪ জুলাই শনিবার সকাল ৮ টায় ঢাকায় একটি হেলিকপ্টার প্রস্তুত রাখা প্রয়োজন।

ডায়ালসিলেট এম/১৮

0Shares