শুক্রবার সকাল থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল বন্ধ

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২১

শুক্রবার সকাল থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল বন্ধ

ডায়ালসিলেট ডেস্ক::করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ঈদের ছুটি শেষে ২৩ জুলাই থেকে সরকার কঠোর বিধিনিষেধ জারি করেছে। এ সময় দেশের অভ্যন্তরীণ রুটের ফ্লাইট চলাচল বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

সম্প্রতি জারি করা এক প্রজ্ঞাপনে শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে ৫ আগস্ট রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে। সার্কুলারটি জারি করেন বেবিচকের ফ্লাইট স্ট্যান্ডার্ড অ্যান্ড রেগুলেশন বিভাগের সদস্য গ্রুপ ক্যাপ্টেন চৌধুরী এম জিয়া উল কবির।

সার্কুলারে বলা হয়েছে, সরকারি নির্দেশনা অনুযায়ী অভ্যন্তরীণ রুটের সব ফ্লাইট স্থগিত করা হয়েছে। তবে ত্রাণ-সাহায্যের সঙ্গে সংশ্লিষ্ট ফ্লাইটগুলো অনুমতি নিয়ে চলাচল করতে পারে। সেক্ষেত্রে পুলিশের সঙ্গে সমন্বয় করা হবে।

এর আগে গত ১ জুলাই থেকে ১৪ দিনের কঠোর বিধিনিষেধ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। তবে দেশের আর্থ সামাজিক অবস্থা বিবেচনা করে অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে ১৪ জুলাই (বুধবার) মধ্যরাত থেকে ২৩ জুলাই (শুক্রবার) সকাল ৬টা পর্যন্ত আরোপিত সব বিধিনিষেধ শিথিল করেছিল সরকার। শুক্রবার থেকে আবারও জারি করা হয় বিধিনিষেধ।

ডায়ালসিলেট এম/২

0Shares