ছাতকে সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১:৩৬ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২১

ছাতকে সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডায়ালসিলেট ডেস্ক :: অসহায় ও গরীবদের মধ্যে খাবার বিতরণের মাধ্যমে ছাতকে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য শাহিন আহমেদ চৌধুরী উদ্যোগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ছাতক পৌর ও উপজেলার আয়োজনে ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে ছাতক দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও উদ্যমী, নির্ভীক, তারুণ্যের প্রতিচ্ছবি, স্বপ্নাতুর, ডিজিটাল বাংলার রূপকার সজীব ওয়াজেদ জয় এর জন্মদিনের কেক কাটা এবং শতাধিক পথশিশু, অসহায়, দরিদ্রের মধ্যে খাবার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য শাহিন আহমেদ চৌধুরী বলেন, সারা বিশ্বের বিভিন্ন দেশে আজ করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করেছে। করোনা ভাইরাস মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা যে চারটি নির্দেশাবলী দিয়েছেন, সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় ঘরে থাকার যে নির্দেশনা দিয়েছেন- সেই নির্দেশনা মেনে আমরা যদি ঘরে থাকি তাহলে নিশ্চয়ই করোনা ভাইরাস আক্রান্ত হওয়া থেকে আমরা মুক্ত থাকতে পারবো।

আমরা বিশ্বাস করি, বাংলাদেশের মানুষ বিশ্বাস করে যে দেশের সরকার প্রধান সৎ এবং আল্লাহ্ওয়ালা হন, সে দেশে বিপদ আসলেও তা আল্লাহ নির্মূল করে দেন

তিনি আরও বলেন, করোনা মহামারীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এই আয়োজন সীমিত করা হয়েছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি অনুরোধ জানান এবং দলের জন্য নেতিবাচক কাজকর্ম থেকে সকলকে বিরত থাকতে অনুরোধ করেন। সেচ্ছাসেবী হিসেবে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে সকলের পাঁশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ারও ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন, নজরুল চৌধুরী, মিসহাক আহমদ,ক্বারী সাইফুল ইসলাম,বেলাল আহমদ,কেশব পাল,সম্রাট চৌধুরী, কামাল আহমদ, পাবেল আহমদ, রিয়াদ চৌধুরী, আবুল খায়ের টুটুল,জামায়েল আহমদ ফরহাদ,রিয়াদ চৌধুরী, আব্দুল কাদির তালুকদার,জাহাঙ্গির আলম তারেক,রুবেল চৌধুরী, মিজানুর রহমান,সোহাগ আহমদ,শামিম মিয়া,রাজীব তরফদার, রুবেল তালুকদার জনি, আবির তালুকদার, রন দাস প্রমুখ।

0Shares