হেলেনার ‘জয়যাত্রা টিভি’ অফিসে র‍্যাবের অভিযান

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২১

হেলেনার ‘জয়যাত্রা টিভি’ অফিসে র‍্যাবের অভিযান

ডায়ালসিলেট ডেস্ক::আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তারের পর তাঁর মালিকানাধীন আইপি টিভি ‘জয়যাত্রার’ অফিসেও অভিযান চালিয়েছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর মিরপুরে অবস্থিত ওই আইপি টিভি অফিসে অভিযানের কথা জানায় র‌্যাব। তবে টিভি অফিসে অভিযানের ব্যাপারে পরে বিস্তারিত তুলে ধরা হবে বলে জানায় র‍্যাব সূত্র।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে র‌্যাব-২-এর একটি দল হেলেনার অ্যাপার্টমেন্টে অভিযান চালায়। অভিযানে তাঁর বাসা থেকে বিপুল পরিমাণ মাদক, হরিণের চামড়া, ক্যাসিনো সরঞ্জামসহ আরো অবৈধ মালপত্র জব্দ করা হয়।

অভিযান শেষে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালানো হয়। এরপর তাঁকে আটক করা হয়। তাঁর বাসা থেকে মাদকসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় রাতেই মামলা করা হয়। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

র‌্যাবের এক গোয়েন্দা কর্মকর্তা বলেন, হেলেনা জাহাঙ্গীরের বিতর্কিত কর্মকাণ্ডের পাশাপাশি তাঁর অনেক আর্থিক দুর্নীতির খোঁজ পাওয়া গেছে। সেসব তথ্য যাচাই-বাছাই করে তাঁর বাসায় অভিযান চালানো হয়েছে।

ডায়ালসিলেট এম/

0Shares