শিবগঞ্জে বোমা মেরে হত্যার অভিযোগ

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২১

শিবগঞ্জে বোমা মেরে হত্যার অভিযোগ

ডায়ালসিলেটে ডেস্ক :: চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী শিবগঞ্জ উপজেলায় মাদক নিয়ে দ্বন্দ্বে জিয়ারুল (৫৫) নামে এক ব্যক্তিকে বোমা মেরে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় বোমার আঘাতে আহত হয়েছে জিয়ারুলের ছোট ভাই টুকু (৫০)।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের জঙ্গলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিয়ারুল একই গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।

রোববার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু জানান, প্রায় আড়াই মাস আগে পার্শ্ববর্তী পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ ঘটনায় তারা মফিজুলের ছেলেকে দায়ী করে দুগ্রুপের সংঘর্ষ বাধে।

তখন বোমা মেরে মফিজুলের একটি চোখ নষ্ট করে দেওয়া হয়। এর রেশ ধরেই শনিবার রাতে আবারও দুগ্রুপ বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও টুকু বোমার আঘাতে গুরুতর আহত হন।

পরে তাদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে পদ্মা নদীতেই জিয়ারুল মারা যান এবং তার ভাই টুকুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, মাদক নিয়ে দুগ্রুপের দ্বন্দ্বে বোমাবাজির ঘটনা ঘটেছে। এতে জিয়ারুল নিহত হন এবং তার ভাই আহত হন।

তিনি আরও জানান, দুগ্রুপের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হবে। বোমাবাজদের আইনের আওতায় আনা হবে।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares