অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন যুবলীগ সভাপতি আলম খান মুক্তি

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২১

অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন যুবলীগ সভাপতি আলম খান মুক্তি

ডায়ালসিলেট ডেস্ক :: করোনা আক্রান্ত রোগীদের জন্য সেবা দিতে সিলেট মহানগর যুবলীগের ফ্রি অক্সিজেন ব্যবস্থার উদ্যোগ গ্রহন করেছেেএরই ধারাবাহিকতায়  সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা রোগীদের সেবা প্রদানে নিরলস কাজ করে যাচ্ছে। প্রয়োজনীয় নাম্বারে ফোন করার সাথে সাথেই মহানগরের যুবলীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও তাদের নেতৃবৃন্দরা অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন করোনা রোগীর বাসায়।

সোমবারও নগরীর উপশহরস্থ একটি বাসায় যান সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আল খান মুক্তি জানান, বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির পর থেকে সিলেট মহানগর যুবলীগ কাজ করে যাচ্ছে। মহামারির শুরু থেকে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এমনকি নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রও বিতরণ করা হয়েছে অসহায় মানুষের মাঝে।

এরই ধারাবাহিকতায় করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় অক্সিজেনের এই সংকটময় মূহুর্তে সিলেট যুবলীগের পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার মূমুর্ষ করোনা রোগীদের ঘরে ঘরে পৌছে দিচ্ছি।

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে “যারা হাসপাতালে যেতে পারছেন না সেই সব রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সাপোর্ট সেবা শুরু করেছি।

করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে রাত-বিরাতে ছুটে চলা কয়েকজনের পক্ষে সহজ কাজ নয় বাংলাদেশের সমাজে। তাই আমরা চাই আমাদের দেখাদেখি অন্যান্যরাও এ ধরনের মহতি কাজে তারা নিজেরাও এগিয়ে আসুক। সংকটময় মুহুর্তে এভাবেই আমরা সকলেই সকলের পাশে থাকবো।

0Shares