জকিগঞ্জে জুয়ার আসরে অভিযান, গ্রেপ্তার ১২

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২১

জকিগঞ্জে জুয়ার আসরে অভিযান, গ্রেপ্তার ১২

ডায়ালসিলেট ডেস্ক:;সিলেটের জকিগঞ্জে দুটি জুয়ার আসর পণ্ড করে ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২ আগস্ট) রাতে জকিগঞ্জ থানার এসআই আমিরুল ইসলাম ও তন্ময় কান্তি দাস উপজেলার বারঠাকুরী ইউনিয়নের উত্তরকুল ত্রিমোহনা ও পৌর এলাকার শাখরপুর গ্রামে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উত্তরকুল ত্রিমোহনার সজলুল স্টোর ও জকিগঞ্জ পৌরসভার শাখরপুর গ্রামস্থ মফিকুর রহমান ধলা মিয়ার ভবন তৈরির মালামাল রাখার ছাপরা ঘরের ভেতর থেকে তাদেরকে আটক করেছে পুলিশ।

পৌর এলাকা থেকে আটককৃতরা হলেন পূর্ব খলাছড়া গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে মফিকুর রহমান ধলা (৫০), বসনপুর গ্রামের আকদ্দছ আলীর ছেলে হেলাল আহমদ (৩০), সিরাজুল ইসলামের ছেলে আবু সাঈদ (২৮), আছদ্দর আলীর ছেলে কামরুল হাসান (২০), সাখরপুর গ্রামের আলী আহমদের ছেলে আবুল হোসেন (৩০), আব্দুর রহিমের ছেলে সুমন (২৭) ও ডিগ্রী গ্রামের মৃত আব্দুল খালিক কালাইর ছেলে শাহীন আহমদ (৩৫)। উত্তরকুল এলাকা থেকে আটককৃতরা হলেন কামারগ্রামের নিয়াজ উদ্দিনের ছেলেন খালেদ আহমদ (২১), পশ্চিম উত্তরকুল গ্রামের জিয়াউর রহমানের ছেলে আশরাফুল আলম (২১), আব্দুর রাজ্জাকের ছেলে আকছার আহমদ (২১), উত্তরকুল গ্রামের বশির উদ্দিনের ছেলে আরশাদ আহমদ (১৮) ও একই গ্রামের মঈন উদ্দিনের ছেলে সজলুল হক (২৩)।

জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও বাসুদেব জানান, জুয়া আইনে গ্রেপ্তার ১২ জন পরে আদালত থেকে জামিন পেয়ে মুক্ত হয়েছেন।

ডায়ালসিলেট এম?

0Shares