হানি সিংহের বাবার বিরুদ্ধে পুত্রবধূকে যৌন হেনস্থার অভিযোগ

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০২১

হানি সিংহের বাবার বিরুদ্ধে পুত্রবধূকে যৌন হেনস্থার অভিযোগ

ডায়ালসিলেট ডেস্ক :: ভারতের র‌্যাপ শিল্পী হানি সিংহের বিরুদ্ধে তার স্ত্রী শালিনী তলোয়ার আদালতে ১২০ পাতার অভিযোগপত্র জমা দিয়েছেন। দিল্লির তিশ হাজারি কোর্টে এ অভিযোগ জমা দেন তিনি। মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের আদালতে মামলাটির শুনানি হয়েছে।

শালিনীর অভিযোগ, ২০১১ সালে তিনি ও হানি মরিশাসে যান হানিমুনে। সেখান থেকেই হানির ব্যবহারে পরিবর্তন শুরু হয়। তিনি এ ব্যাপারে জিজ্ঞাসা হানি তাকে বিছানায় ছুড়ে ফেলে দিয়ে বলেন, ‘আমি বিয়ে করতে চাইনি। তোমায় কথা দিয়েছিলাম, তাই বিয়ে করতে হয়েছে।’

হানির ফোনে এক নারীর সঙ্গে আপত্তিকর ছবি দেখে জানতে চাইলে শালিনীকে মারধর করেন গায়ক। এরপর থেকে একাধিক নারীর সঙ্গে গায়কের ছবি দেখতে পান শালিনী।

তা ছাড়া নিজের বিয়ের আংটিও নাকি লুকিয়ে রাখতেন হানি। বাইরে কাউকে জানতে দিতে চাইতেন না যে তিনি বিবাহিত। এক বার তাদের বিয়ের কিছু ছবি অনলাইনে ফাঁস হয়ে যায়।

শালিনী জানিয়েছেন, তিনি সে বিষয়ে কিছুই জানতেন না, কিন্তু তার স্বামী তাকে সন্দেহ করে মারধর করেন।

শালিনীর আরও দাবি, কেবল হানি নন, তার মা, বাবা এবং বোনও তাকে শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন। একবার তার শ্বশুর মদ্যপ অবস্থায় তার ঘরে ঢুকে পড়েন। সেই সময় শালিনী পোশাক ছাড়ছিলেন। বেরিয়ে যেতে বললেও যান না। পুত্রবধূকে যৌন হেনস্থাও করেন।

মামলার শুনানি শেষে ২৮ আগস্টের মধ্যে হানি সিংহকে জবাবদিহির নির্দেশ দিয়েছে আদালত। শালিনীর পক্ষে একটি অন্তর্বর্তীকালীন আদেশ দিয়েছে আদালত বলেছে, আপাতত হানি সিংহ তাদের যৌথ মালিকানাধীন সম্পত্তি বিক্রি করতে পারবেন না। সূত্র: আনন্দবাজার

ডায়ালসিলেট/এম/এ/

0Shares