আবারও জেলা সেরা সার্কেল প্রবাস কুমার সিংহ, পুরস্কৃত শফিকসহ দুই এসআই

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২১

আবারও জেলা সেরা সার্কেল প্রবাস কুমার সিংহ, পুরস্কৃত শফিকসহ দুই এসআই

ডায়ালসিলেট ডেস্ক:: আবারও জেলা সেরা সার্কেল পুরস্কার পেয়েছেন সীমান্ত এলাকা গোয়াইনঘাট সার্কেলের সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ। এনিয়ে তৃতীয় বারের মতো তিনি শ্রেষ্ট সার্কেলের পুরস্কারে ভূষিত হলেন।

এদিকে পুরস্কার পেয়েছেন উপজেলার সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান ও জেলার মধ্যে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট থানার এসআই অনুজ কুমার দাস।অপরদিকে বিশেষ পুরস্কার পেয়েছেন গোয়াইনঘাট থানার এএসআই দিবাস চন্দ্র দাস।

রবিবার (৮ আগস্ট ) সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সিলেট জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনস্থ হলরুমে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এ ঘোষণা দেয়া হয় এবং তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর সভাপতিত্বে অনুষ্ঠেয় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশের সিনিয়র কর্মকর্তাবৃন্দ।
গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ জানান, দেশব্যাপী এই প্রথম অভিন্ন মানদণ্ডের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অপরাধ পর্যালোচনায় আবারো টিম গোয়াইনঘাট সিলেট জেলার মধ্যে সকল ক্যাটাগরিতে তাদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে।

এই অর্জনের পিছনে ঊর্ধ্বতন অফিসারদের নিবিড় তদারকিসহ গোয়াইনঘাট থানার প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে বলে ওসি জানান।

টিম গোয়াইনঘাটের সকল সদস্যদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে প্রবাস কুমার সিংহ বলেন, যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারে মনোনীত করার জন্য সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়সহ ঊর্ধ্বতন সকল অফিসার মহোদয়গণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ডায়ালসিলেট এম/

0Shares