নগরীতে ৪৯টি মামলা, ৯০টি যানবাহন আটক

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২১

নগরীতে ৪৯টি মামলা, ৯০টি যানবাহন আটক

ডায়ালসিলেট ::সিলেট নগরীতে লকডাউনের ১৮তম দিনে (সোমবার, ০৯ আগস্ট) বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়ে ৯০টি যানবাহন আটক ও ৪৯টি যানবাহনের বিরুদ্ধে মামলা করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।এদিকে নগরের বিভিন্ন স্থানে পরিচালিত ভ্রাম্যমান আদালদের মাধ্যমে ১ লাখ ৮ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়।
আজ সোমবার (০৯ আগস্ট) সন্ধ্যায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে সিএনজি ২৬টি, মোটরসাইকেল ১১টি, প্রাইভেটকার ৮টি ও অন্যান্য ৪টিসহ সর্বমোট ৪৯টি মামলা এবং সিএনজি ৩৬টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেটকার ৮টি অন্যান্য ৩৪টিসহ মোট ৯০টি যানবাহন আটক করা হয়। একই দিনে ভ্রাম্যমান আদালত কর্তৃক ১ লাখ ৮ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।
পুলিশ জানায়, করোনাভাইরাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধি নিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মেনে চলায় এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে দিবা রাত্র ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন দিবারাত্র ৯৭টি টহল ডিউটিসহ নিরলসভাবে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ডিউটি করে করছে।

ডায়ালসিলেট এম/

0Shares