শেখ ফজিলাতুননেছার জন্মবার্ষিকীতে মহানগর শ্রমিক লীগের মিলাদ ও দোয়া

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, আগস্ট ৯, ২০২১

শেখ ফজিলাতুননেছার জন্মবার্ষিকীতে মহানগর শ্রমিক লীগের মিলাদ ও দোয়া

ডায়ালসিলেট ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের সহধর্মীনি বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে সিলেট মহানগর শ্রমিক লীগ রোববার (৮ আগস্ট) বাদ আসর সিলেট জজকোর্ট জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়া পূর্ব আলোচনায় মহানগর শ্রমিক লীগ সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক এম. শাহরিয়ার কবির সেলিম বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব বঙ্গবন্ধুর সকল গণতান্ত্রিক আন্দোলন অগ্রগতিতে তিনি প্রেরণার উৎস ছিলেন।

বঙ্গবন্ধুর মহান রাজনৈতিক আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গমাতার অনুপ্রেরণায় বঙ্গবন্ধু নেতৃত্বধীন সকল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রাম সহ একাত্তরের দেশ স্বাধীনতার বিজয় অর্জনে বঙ্গমাতার অবদান বাঙ্গালী জাতি কোন দিন শোধ করতে পারবে না। জাতি হিসেবে আমরা বঙ্গমাতার কাছে চিরঋনী।

৭৫ সালের ১৫ই আগস্ট ষড়যন্ত্রকারী ঘাতকের বুলেটে বঙ্গবন্ধু সপরিবার হত্যাকান্ডে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ও শহীদ হন। সেজন্য তাহার রুহের মাগফিরাত কামনা করে নগর শ্রমিক লীগ এই দোয়ার আয়োজন করে। মসজিদের খতিব ও ইমাম শেখ ইমদাদুল হকের পরিচালনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি এডভোকেট আলতাফ হোসেন, মাহবুবুল হক, নাজমুল ইসলাম মাসুম, আব্দুল জলিল লেবু, আবুল বাশার, আল মামুন টিপু, মো, মাসুম আহমদ, মীর আব্দুল করিম পাখি ও হরি লাল দাস, বীর মুুক্তিযোদ্ধা মো. আলী এনাম, যুগ্ম সাধারণ সম্পাদক রেজানুর রহমান সেলিম, ইয়াসিন আহমদ সুমন ও পার্থ দে, সহ-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ওবায়দুর রহমান রিজভী, মির্জা আব্দুল হামিদ অভি, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক গোলাম রহমান জিলু, সজিব মালাকার, ফরহাদ আহমদ জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আবুল ফয়েজ ও রুবেল আহমদ, সেলিম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজিম আহমদ মনোহর, অর্থ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, আইন সম্পাদক এডভোকেট ওয়ারিছ আলী, শ্রম ও কল্যাণ সম্পাদক (গ্যাস) ক্বারী রমিজ উদ্দিন, সহ-ক্রীড়া সম্পাদক শাহজাহান মিয়া, ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক মো. শাহিন আলম, কার্যকরি সদস্য মিজানুর রহমান মিজান, সঞ্জিব দেব, তাজ উদ্দিন, রফিক আহমদ ছাড়াও বাংলাদেশ আওয়ামী হকার্সলীগ সিলেট মহানগরের যুগ্ম আহ্বায়ক জানে আলম, সদস্য সচিব আশিকুর রহমান, মো. শাহজাহান প্রমুখ। বিজ্ঞপ্তি

0Shares