আদালতে কাঁদলেন পরীমনি, ফের দুদিনের রিমান্ডে

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১

আদালতে কাঁদলেন পরীমনি, ফের দুদিনের রিমান্ডে

ডায়ালসিলেট ডেস্ক;:আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও তার সহযোগী দীপুর ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার তার রিমান্ড মঞ্জুর করেন আদালতের বিচারক। দুপুর ২টার দিকে চার দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। রিমান্ডের শুনানিকালে আদালতে পরীমনিকে কাঁদতে দেখা যায়।

পরীমনির আইনজীবী মজিবুর রহমান বলেন, একজন নায়িকা ১২২ ঘণ্টা এক পোশাকে রয়েছেন। তিনি তো একজন নায়িকা। তার তো একটা লাইফস্টাইল রয়েছে। জবাবে রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু বলেন, পরীমনি কাপড় চেঞ্জ না করা একটা রাজনীতি। এখানে সবাই কাপড় চেঞ্জ করেছেন।

তিনি ইচ্ছাকৃতভাবে কাপড় চেঞ্জ করেননি। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, তাকে কাপড় দেয়া হয়েছে। সে এখানে আসার আগে এ কাপড় পরেছেন। এর আগে সে অন্য কাপড় (টি-শার্ট) পরেছেন।

রাষ্ট্রপক্ষের প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেন, চারদিনের রিমান্ড শেষে বনানী থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা তাদের বিরুদ্ধে ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল করে জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এই আদেশ দেন।

গত ৫ আগস্ট পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। চার দিনের রিমান্ড শেষে আজ (১০ আগস্ট) তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে সিআইডি।

ডায়ালসিলেট এম/

0Shares