ফ্রী অক্সিজেন সেবা উদ্বোধন সিলেটে ইসলামী আন্দোলন আল-কারীম

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২১

ফ্রী অক্সিজেন সেবা উদ্বোধন  সিলেটে ইসলামী আন্দোলন আল-কারীম

ডায়ালসিলেট ডেস্ক :: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এর নির্দেশে দেশের অন্যান্য ইউনিটের ন্যায় সিলেটেও ফ্রী অক্সিজেন সেবা শুরু হয়েছে।

শুক্রবার (১৩ আগষ্ট ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আল-কারীম ফ্রী অক্সিজেন সেবার আহবায়ক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডাক্তার মোয়াজ্জেম হোসেন খান ও সদস্য সচিব হাফেজ মাওলানা মাহমুদুল হাসান বলেন, করোনাকালীন এই দুঃসময়ে শুরু থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণের পাশে আছে। বর্তমানে সারাদেশের ন্যায় সিলেটেও করোনা আক্রান্ত রোগীদের জন্য মেডিকেল অক্সিজেনের তীব্র সংকট দেখা দিয়েছে। যার কারণে অসহায় মানুষ স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়ে মৃত্যুর মুখে ঢলে পড়ছেন।

তারা বলেন, পীর সাহেব চরমোনাই এর নির্দেশে সংকটকালীন এই সময়ে মানবতার পাশে দাঁড়ানোর লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে আল-কারীম ফ্রী অক্সিজেন সেবা শুরু করা হয়েছে।

এই সেবার আওতায় সিলেটের যেকোনো প্রান্ত থেকে নিম্নোক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করে সেবা গ্রহণ করতে পারবেন। (০১৭৪১-৬১৮১৪৫, ০১৯৫২-৯০১০০২)।

0Shares