দক্ষিণ সুরমায় আয্ জয়তুন জামে মসজিদ এর শুভ উদ্বোধন

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২১

দক্ষিণ সুরমায় আয্ জয়তুন জামে মসজিদ এর শুভ উদ্বোধন

ডায়ালসিরেট ডেস্ক :: জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে সাড়ে ১২ লক্ষাধিক টাকা ব্যয়ে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সবচেয়ে অবহেলিত সোনাপুর গ্রামে নবনির্মিত “আয্ জয়তুন জামে মসজিদ” এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৩ই আগষ্ট ) বাদ জুমা দোয়া মাহফিলের মধ্যদিয়ে মসজিদের শুভ উদ্বোধন করা হয়।

আয্ জয়তুন মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবিরের সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও সালিশ ব্যক্তিত্ব আলমগীর রেজা, ট্রাস্টের উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী দিলোয়ার হোসাইন, বিশিষ্ট মুরব্বি হাজী দুদু মিয়া, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মিজানুর রহমান মিজান, মসজিদের মোতাওয়াল্লী আলা উদ্দিন, ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশীদ হিরন, মুজিবুর রহমান জামাল, শাহাব উদ্দিন শিহাব, বিশিষ্ট ব্যবসায়ী নিজাম আহমদ, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সমাজকর্মী আব্দুল মোমিন, এডভোকেট শাহ্ রুম্মানুল হক, ডা. আহমদ রিয়াজ, আফজাল আহমদ, আজাদ আহমদ ও শাহজাহান আহমদ প্রমূখ।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডনপ্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিনী লন্ডন প্রবাসী মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে আয্ জয়তুন জামে মসজিদটি নির্মাণ করা হয়েছে।

আয্ জয়তুন জামে মসজিদ উদ্বোধনের পূর্বে জুমার নামাজের ইমামতি ও সমাপনী  অধিবেশনে দোয়া পরিচালনা করেন জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গাঁ মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মনজুর আহমদ।

0Shares