মাদক মামলায় নাসির-অমির বিরুদ্ধে চার্জশি

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২১

মাদক মামলায় নাসির-অমির বিরুদ্ধে চার্জশি

ডায়ালসিলেট ডেস্ক::চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলার অন্যতম আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে মাদক আইনের মামলায় অভিযোগপত্র আদালতে জমা দিয়েছে গোয়েন্দা পুলিশ। তবে অভিযোগপত্রে তাদের সঙ্গে গ্রেপ্তার হওয়া তিন নারীকে মামলা থেকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে।
গত ২৭শে জুলাই রাজধানীর বিমানবন্দর থানায় দায়ের করা মামলাটির অভিযোগপত্র শনিবার মহানগর হাকিম আদালতের ডেসপ্যাচ শাখায় জমা হয়। গণমাধ্যমকে এ তথ্য জানান আদালত পুলিশের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন কর্মকর্তা ফরিদ মিয়া। তিনি বলেন, গত ৮ই অগাস্ট মামলাটির ধার্য তারিখ ছিল। কিন্তু সরকার ঘোষিত লকডাউনের কারণে নিয়মিত আদালত না থাকায় চার্জশিট আদালতে উপস্থাপন করা হয়নি।
গোয়েন্দা পুলিশের যুগ্ন কমিশনার হারুণ অর রশিদ বলেন, “নাসির এবং অমির বিরুদ্ধে মাদকের সংশ্লিষ্টতা পাওয়ায় তাদের বিরুদ্ধে আমরা বেশকিছুদিন আগে আদালতে চার্জশিট দিয়েছি।
ঢাকার তুরাগ নদীর তীরে অবস্থিত বোট ক্লাবে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয় বলে গত জুনে চিত্রনায়িকা পরীমনি অভিযোগ করেন। পরে সাভার থানায় ১৫ই জুন এই ঘটনায় একটি মামলা হয়। এই মামলার সূত্রে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ উত্তরার একটি বাসা থেকে নাসির, অমি এবং তিন নারীকে গ্রেপ্তার করে। সে সময় ওই বাসা থেকে মদ ও ইয়াবা উদ্ধারের কথাও জানানো হয়। পরে বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের এসআই মানিক কুমার শিকদার। এই মামলায় নাসির ও অমিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হয়।

ডায়ালসিলেট এম/

0Shares